সুপ্রিমকোর্ট বারের সম্পাদক দুলালকে ঢাকাস্থ চাটখিলবাসীর সংবর্ধনা

Date:

Share post:

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক পদে দুইবার নির্বাচিত হওয়ায় অ্যাডভোকেট মো. আবদুন নূর দুলালকে নাগরিক সংবর্ধনা দিয়েছে ঢাকাস্থ চাটখিলবাসী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, নোয়াখালীর আলোকিত মানুষদের মধ্যে আইনজীবী আবদুন নূর দুলাল অন্যতম। তিনি চাটখিলবাসীর গর্ব। রাজনৈতিক আদর্শ, চারিত্রিক গুণাবলী ও নৈতিকতার কারণে তিনি আইনজীবী সমাজে একটি জায়গা করে নিয়েছেন। চাটখিলের এই গৌরবকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে হবে।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে ঢাকাস্থ চাটখিলবাসীর উদ্যোগে এ নাগরিক সংবর্ধনায় সভাপতিত্বে করেন বিশিষ্ট রাজনীতিবিদ সালেহ আহমেদ চৌধুরী। প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি মাহমুদুর রহমান বেলায়েত। বক্তব্য দেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, সুপ্রিমকোর্ট বারের সাবেক সম্পাদক ড. বশির আহমেদ, ব্যারিস্টার ইমতিয়াজ ফারুক, সোনাইমুড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, সাবেক অতিরিক্ত সচিব জাফর আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমেদ, আইনজীবী নাজমা কাওসার, বারের সহ-সভাপতি জেসমিন সুলতানা, সাদেক আহমেদ চৌধুরী, আবুল বাশার পাটোয়ারী, চৌধুরী মুহম্মদ সাগর, জাহাঙ্গীর আলম জাহাঙ্গীর, আনোয়ার হোসেন আনোয়ার প্রমুখ।

ফুলেল ভালবাসায় সিক্ত হয়ে সংবর্ধনায় চাটখিলবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আইনজীবী আবদুন নূর দুলাল বলেন, চাটখিলবাসীর ভালবাসার বন্ধনে আবারও আবদ্ধ হয়ে গেলাম। আপনাদের সহযোগিতা ছাড়া চাটখিলের অগ্রগতি ও উন্নয়ন সম্ভব নয়। সকল শ্রেণি-পেশার মানুষকে আইনি পরামর্শ দিয়ে পাশে থাকার প্রতিশ্রুতি দেন এই আইনজীবী নেতা।